সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
মধুপুরে কিশোরীকে অপহরণের সময় যুবক আটক

মধুপুরে কিশোরীকে অপহরণের সময় যুবক আটক

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর : টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের ধলপুর গ্রামে এক কিশোরীকে নিয়ে পালানোর সময় এক যুবককে আটক করেছে স্থানীয় এলাকাবাসী।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আহাম্মদ আলী জানান- ধলপুর এলাকার আব্দুল গফুরের বখাটে ছেলে রাজু (১৯)একই এলাকার এক কিশোরী মেয়েকে নানা প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলে ঘর থেকে বের করে। পরবর্তীতে কিশোরীকে বিয়ের প্রলোভন দেখায় কিন্তু সে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে বখাটে রাজু জোর করে উঠিয়ে নিতে গেলে মেয়েটির আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে রাজুকে ধরে ফেলে এবং প্রসাশনকে অবহিত করেন।

মধুপুর উপজেলা কমিশনার( ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম.এ করিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বখাটে রাজুকে দোষী সাব্যস্ত করে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন কুড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাম্মদ আলী, পুলিশ প্রসাশন ও ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840