সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
মধুপুরে ধর্ষণ ও হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

মধুপুরে ধর্ষণ ও হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

হাফিজুর রহমান মধুপুর : মধুপুরে নার্গিস আক্তার (১৬) নামের এক স্কুলছাত্রী কিশোরী বধুকে ধর্ষণ পর হত্যার ঘটনায় দায়ীদের চিহ্নিত ও আইনের আওতায় এনে শাস্তির দাবিতে বেসরকারী সংস্থা নিজেরা করির সহায়তায় মানববন্ধন এবং স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে ভুক্তভোগী পরিবারসহ স্থানীয়রা।

বুধবার মধুপুর বাস্ট্যান্ডের আনারস চত্ত্বরে স্থানীয় নাগরিক সমাজের ব্যানারে এ নিয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর ওই স্মারকলিপি দেয়া হয়েছে।

মানববন্ধনে পৌর মেয়রসহ জন-প্রতিনিধি, রাজনীতিক, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী, গণমাধ্যমকর্মি এবং কর্মসূচি সহায়তাকরি উন্নয়ন সংগঠন নিজেরা করি’র কর্মকর্তা, ভূমিহীন সমিতির নেতৃবৃন্দ, উপস্থিত ছিলেন।

ভূমিহীন সমিতি’র সভাপতি আ. মান্নানের সভাপতিত্বে আমজাদ হোসেন আকন্দের সঞ্চালনায় মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, মধুপুর পৌর মেয়র মাসুদ পারভেজ,

সচেতন নাগরিক কমিটি সনাক সভাপতি অধ্যক্ষ বজলুর রশীদ খান, গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খান, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রধান শিক্ষক খোরশেদ আলম,

বাংলাদেশ কমিউনিস্ট পার্টি-সিপিপি’র রামকৃষ্ণ দাস, নিজেরা করির বিভাগীয় সমন্বয়ক ফজলুল হক, গণমাধ্যম কর্মি এমএম শহীদ, নিতহ নার্গিসের বাবা নাসির উদ্দিন, নিহতের খালা মর্জিনা, ভূমিহীন নেতা কছিম উদ্দিন, হাফিজা।

পারিবারিক সূত্রে জানা যায়, মধুপুর উপজেলার গোলাবাড়ীর কৃষ্ণপুর নেকীবাড়ী গ্রামের নিহত নার্গিস রিক্সামিস্ত্রি নাসির উদ্দিনের মেয়ে। ৭ম শ্রেণিতে পড়াকালীন পাশের ধনবাড়ী উপজেলার বাঘিলের কান্দিপুর গ্রামের সাহা আলীর ছেলে মনিরের সাথে প্রেম করে বিয়ে হয় নার্গিসের।

বছর না ঘুরতেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এর জেরে ৭/৮মাস আগে নার্গিস স্বামীকে ডির্ভোস দিয়ে বাবার বাড়িতে ফিরে আসে।

তার পবিবার তাকে মনিরের বাড়িতে নেয়ার চেষ্টা চলছিল। এর মধ্যে গত ১১ সেপ্টেম্বর রাতে নিখোঁজ হওয়ার দুই দিন পর ১৩ সেপ্টেম্বর দুপুরে বাড়ির পাশের ধান ক্ষেত থেকে উলঙ্গ ও বিকৃত নার্গিসের লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার করে পুলিশ বাবা নাসিরকে বাদী করে অজ্ঞাত আসামী উল্লেখ করে মামলা নেয়। এ নিয়ে একাধিক গণমাধ্যামে সংবাদ প্রকাশ হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840