সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী

মধুপুরে ভ্যান চালক নিহত

প্রতিদিন প্রতিবেদক মধুপুর: মধুপুরে ট্রাকচাকায় ভ্যান চালক আব্দুল হামিদ মিয়া নামে একজন নিহত হয়েছে। শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর এলাকার চাড়ালজানীর মদিনা ব্রিক ফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হামিদ মধুপুর উপজেলার আকাশী গ্রামের আব্দুস সামাদের ছেলে।

মধুপুর ফায়ার সার্ভিসের টিম লিডার লাভলু ও ডিএসবি পুলিশের পরিদর্শক আব্বাস আলী জানায়, মধুপুর থেকে ময়মনসিংহের দিকে ভ্যানটি যাচ্ছিল। তখন পেছন থেকে ময়মনসিংহগামী ট্রাক ভ্যানটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ভ্যান চালক হামিদ মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল হামিদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840