সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
মধুপুরে মোটর সাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ২

মধুপুরে মোটর সাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ২

প্রতিদিন প্রতিবেদক মধুপুরঃ  টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেটকার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিয়াম নামে (২০)নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রাসেল (২০)  ও হোসাইন( ১৬) নামের দুইজন।
শনিবার  (১৩ এপ্রিল) বিকেল ৩ টার দিকে মধুপুর – টাঙ্গাইল – ময়মনসিংহ  আঞ্চলিক মহাসড়কের কাকরাইদ নামক স্হানে এ দুর্ঘটনা  ঘটেছে। নিহত সিয়াম মধুপুর উপজেলার চুনিয়া গ্রামের রেজাউল করিমের  ছেলে।
প্রত্যক্ষদর্শিরা  জানায়, সিয়াম একই গ্রামের তার দুইবন্ধু রাসেল ও হোসাইনকে সাথে নিয়ে বেপরোয়া গতিতে  মধুপুর থেকে  আসার পথে কাকরাইদ ব্রিজের নিকট আসলে বিপরীত দিক( ময়মনসিংহ) থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনা স্হলেই  সিয়াম মারা যায়। এতে মোটর সাইকেলের দুই আরোহী রাসেল ও হোসাইন গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মধুপুর  হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায়  উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে   পাঠানো হয়েছে।
এদিকে, দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারের চালক   পালিয়ে যায়। পুলিশ প্রাইভেটকারটি আটক করেছে।
তদন্তকারী পুলিশ অফিসার এস আই কামরুল ইসলাম জানান, মোটরসাইকেলটি দুর্ঘটনায় টুকরো টুকরো হয়ে  গেছে। প্রাইভেট কারটি ধুমরে মুচরে গেছে  আমরা গাড়ীটি উদ্ধার করে থানায় আনার প্রস্তুতি নিচ্ছি।
মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন  নিহতের পরিবার কোন  মামলা না করায়  আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840