সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
মধুপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত – ২

মধুপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত – ২

প্রতিদিন প্রতিবেদক,মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে মোটর সাইকেল  দুর্ঘটনায়  মেহেদী হাসান  (১৯) ও শাহীন (১৮)নামে  দুইজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার   (১৫ এপ্রিল)  দুপুর দুই টার দিকে মধুপুরের মির্জাবাড়ী ইউনিয়নের ব্রাম্মণবাড়ী স্কুল সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে । আহত শাহীন  মধুপুর উপজেলার ব্রাম্মণবাড়ী  গ্রামের মন্টু মিয়ার   ছেলে। অপরজন ভবানীটেকী গ্রামের সিরাজ আলীর ছেলে শাহীন।
এলাকা ও পারিবারিক সুত্রে  জানা যায় ,মেহেদী ও শাহীন মামাত ফুপাত ভাই। মেহেদী তার ভাই শাহীনকে সাথে নিয়ে মির্জাবাড়ী  যাওয়ার  পথে উক্ত স্হানে দুর্ঘটনায় কবলিত হয়। প্রত্যক্ষদর্শি জাহীদ আল হাসান জানান তারা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে রাস্তার এপাশ ও পাশে দোল খেতে খেতে আসছিল হঠাৎ নিয়ন্ত্রণ  হারিযে ভ্যান রিক্সার সাথে সংঘর্ষ হলে তারা আহত হয়। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মধুপুর  হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায়  কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন বলে হাসপাতাল সুত্রে জানা যায়।  দুর্ঘটনায় মোটরসাইকেলটি ধুমরে মুচরে গেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840