সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মধুপুরে শত বছরের অন্ধ বৃদ্ধার ধর্ষক আটক

মধুপুরে শত বছরের অন্ধ বৃদ্ধার ধর্ষক আটক

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : মধুপুরে শতবছর বয়সী অন্ধ বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় ধর্ষক বখাটে সোহেল খাঁ (১৪) কে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষনের শিকার ওই বৃদ্ধাকে পরীক্ষার জন্যে বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেফতারকৃত সোহেল খাঁ (১৪) কে টাঙ্গাইলের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারা জবানবন্দি দিয়েছে বলে নিশ্চিত করেছে কোট ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম।

ধর্ষক সোহেল উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের আংগারিয়া গ্রামের তোতা খা‘র ছেলে।

এ ঘটনায় ধর্ষিতার ছেলে দুদু মিয়া (৭৫) বাদী হয়ে বুধবার বিকালে মধুপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলার পর পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষক কে গ্রেফতার করে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, শতবর্ষী বৃদ্ধা ধর্ষনের খবর ছড়িয়ে পড়লে মধুপুর থানার এক দল পুলিশ বুধবার বিকালে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পায়।

পরে ধর্ষিতা ওই বৃদ্ধার ছেলে বাদী হয়ে মধুপুর থানায় মামলা করেন। মামলার পর বুধবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক সোহেলকে গ্রেফতার করে।মামলায় বৃদ্ধার বয়স উল্লেখ করা হয়েছে ১৩০ বছর।

টাঙ্গাইল জেনারেল হাসপাতারের তত্ত্বাবধায়ক ডাঃ নারায়ন চন্দ্র সাহা জানান, ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষাকালে অনেকটাই পজিটিভ মনে হয়েছে হাই ভেজাইনাল সোয়াব এর রিপোর্টের পরে নিশ্চিত ভাবে বলা যাবে। এ ঘটনায় ধর্ষিতার পরিবার দৃষ্টান্ত মূলক বিচার দাবী করেছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, আটককৃত সোহেল প্রাথমিক ভাবে ধর্ষনের কথা স্বীকার করেছে। দ্রুততম সময়ের মধ্যে এই মামলার তদন্ত শেষ করা হবে বলেও জানান পুলিশ সুপার।

উল্লেখ্য, বয়সের ভারে ন্যুজ্ অন্ধ ওই বৃদ্ধা চলাফেরা করতে পারেন না। এ লোম হর্ষক ঘটনার বর্ণনা দিতে গিয়ে বৃদ্ধা খুব কাঁদছিলেন। ঠিক মতো কথাও বলতে পারছিলেন না।

বখাটে সোহেলকে বারবার বলছিলেন আমাকে ছেড়ে দাও। আমি আল্লাহ্ নবীর রোজা রাখছি। এই বয়সে যৌন নির্যাতন সহ্য করতে না পেরে প্রায় মরার মতোই হয়ে গিয়েছিলেন তিনি। এখনো মুমূর্ষ অবস্থায় রয়েছেন।

সম্মানের ভয়ে ভুক্তভোগি পরিবার তাকে চিকিৎসার জন্য হাসপাতালেও নেয়নি। এ নিয়ে টাঙ্গাইলের জনপ্রিয় “টাঙ্গাইল প্রতিদিন” এ কে তুমি বাবা?‘আমি রোজা, আমাকে ছেড়ে দাও’ মধুপুরে ধর্ষক সোহেলকে বলেন শতবর্ষী অন্ধ বৃদ্ধা এই শিরোনামে সংবাদ প্রকাশের পর সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে ভাইরাল হয়।এরপর প্রশাসনের টনত নড়ে। পরে পুলিশ নিজ উদ্যোগে ঘটনাস্থলে যায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840