মাদকের বিরুদ্ধে সচেতনতার লক্ষে কারাবন্দীদের নিয়ে মাদক বিরোধী আলোচনা সভা

মাদকের বিরুদ্ধে সচেতনতার লক্ষে কারাবন্দীদের নিয়ে মাদক বিরোধী আলোচনা সভা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এবং জেলা কারাগারের যৌথ উদ্যোগে মাদকের বিরুদ্ধে সচেতনতার লক্ষে কারাবন্দীদের নিয়ে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ অক্টোবর বুধবার কারাগারের অভ্যন্তরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো: আতাউল গনি। টাঙ্গাইলের জেল সুপার মো: আবদুল্লাহ-আল-মামুন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ জাফরুল্ল্যাহ কাজল, টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো: মিনহাজ উদ্দিন মিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবুল হাশেম, উপ-পরিচালক বিপ্লব কুমার মোদক, কারা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো: আবিবুর রহমান প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা মাদক থেকে দূরে থাকার জন্য বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। সিভিল সার্জন মাদক সেবনে স্বাস্থ্যগত ক্ষতির বিষয়ে এবং জেলা ম্যাজিস্ট্রেট ও পুলিশ সুপার মাদক সেবন, পরিবহন ও ব্যবসা করার কারণে পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় ক্ষতির বিষয়ে আলোচনা করেন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। সভায় মাদক থেকে দূরে থাকার জন্য কারাবন্দিদের শপথ পাঠ করান জেলা ম্যাজিস্ট্রেট।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840