সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
মাধ্যমিক শিক্ষক সমিতির মনোয়নপত্র কিনলেন সাংবাদিক নূরুজ্জামান

মাধ্যমিক শিক্ষক সমিতির মনোয়নপত্র কিনলেন সাংবাদিক নূরুজ্জামান

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল: বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি ঘাটাইল উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সকাল ১০টা-বিকাল ৫টা পর্যন্ত কার্য নির্বাহী পরিষদে ১৭ পদে প্রার্থীরা মনোনয়নপত্র ক্রয় করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত সভাপদে ১ জন, সহ-সভাপতি ৭জন ,সাধারণ সম্পাদক ২ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২জন, সমাজ কল্যাণে ১ জন, প্রচার ও প্রকাশনা ১জন, দপ্তরে ১জন , সাহিত্য ও সাংস্কৃতিক পদে ১ জন ও মহিলা বিষয়ক সম্পাদকে ২জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেন।আগামী শুক্র ও শনিবার পর্যন্ত মনোনয়নপত্র ক্রয় ও জমা দেওয়ার সময় রয়েছে।

এ নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিপুল সংখ্যক শিক্ষক-কর্মচারীদের উপস্থিতিতে মনোনয়ন কিনলেন মুকুল একাডেমী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক , দৈনিক ইত্তেফাক প্রত্রিকার ঘাটাইল প্রতিনিধি ও ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিঞা।

এর আগে সভাপতি পদে মনোনয়ন ক্রয় করেন বর্তমান সভাপতি খন্দকার তাহাজজত হোসেন, সহ-সভাপতি পদে মোঃ সাহিদুর রহমান রতন, মোঃ আব্দুল হালিম, মোঃ ইদ্রিস আলী, মীর মোঃ হাবিবুর রহমান, মোঃ আব্দুস সামাদ, মোঃ মোমেনুল ইসলাম কাদের,

মোঃ হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক পদে মোঃ নুরুজ্জামান মিঞা ও মোঃ মোমেন, সমাজ কল্যাণ সম্পাদকে হুমায়ুন কবীর, দপ্তরে নূর মোহাম্মদ বিএসসি, প্রচার ও প্রকাশনা পদে মোঃ দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদকে মোসাঃ তাবাসসুম মেহজাবি ও মোসাঃ নূরুন্নাহার ও সাহিত্য ও সাংস্কৃতিক পদে মোঃ লাল মাহমুদ ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840