সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন

মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন

মাভাবিপ্রবি প্রতিবেদক:মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ এপ্রিল) দুপুর ১২ থেকে ১ টা পর্যন্ত সাড়াদেশে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। তীব্র তাপদাহে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য “নারায়নঞ্জ-মুন্সিগঞ্জ শিক্ষার্থী কল্যাণ” পরিষদ থেকে খাবার পানি , স্যালাইন ও শরবতের ব্যবস্থা করা হয়।
 সংগঠনটির সাংগঠনিক সম্পাদক শাহ্- পরান শুভ বলেন, “প্রতিবছর ভর্তি পরীক্ষার সময় নারায়নগঞ্জ -মুন্সিগঞ্জ শিক্ষার্থী কল্যাণ পরিষদ  (মাভাবিপ্রবি) সর্বাত্মক চেষ্টা করে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সাহায্য করার। তারই ধারাবাহিকতায় আমরা এবার ভিন্ন কিছু আয়োজন করার চেষ্টা করছি।
তপ্ত এই দুপুরে তৃষ্ণার্ত ব্যক্তিদের ঠান্ডা পানি,শরবত ও স্যালাইন পান করানোর মতো মহৎ কাজ আর কি হতে পারে!
 তাই ভর্তি যুদ্ধে ছুটে আসা শিক্ষার্থী,অভিভাবক সেই সাথে  মহান পেশায় জড়িত রিক্সা চালক মামা, কর্তব্যরত পুলিশ, বিএনসিসি মেম্বার, আনসার ও সেচ্ছাসেবী  সবাইকে পানীয় বিতরণ করেছি। আলহামদুলিল্লাহ আমরা আল্লাহর রহমতে ১৬০০+ গ্লাস শরবত, পানি ও স্যালাইন এর আয়োজন করতে সক্ষম হয়েছি।এ ছাড়াও এই এরপাশাশি  আমরা হেল্প ডেস্ক ও ছাউনী এর ব্যবস্হা ছিল।”

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840