সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
মির্জাপুরের প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক, সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

মির্জাপুরের প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক, সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : টাঙ্গাইলের জেলা প্রশাসক আতাউল গণি মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে মির্জাপুরে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেছেন।

মির্জাপুর উপজেলা পরিষদ চত্বরে পৌছালে তাকে ফুল দিয়ে স্বাগত জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন,

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, প্রেসক্লাব মির্জাপুরের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সম্পাদক এরশাদ মিয়া।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিয়ম সভায় জেলা প্রশাসক বলেন, রাষ্ট্র একটি বৃক্ষ, এই বৃক্ষ বাঁচিয়ে রাখতে হবে। এটি কেটে ফেললে কেউ ফল খেতে পারবেন না।

তিনি বলেন, জলাবদ্ধতা নিরসনের জন্য সরকারি খাল পুনরোদ্ধার করে সংস্কারের ব্যবস্থা নিতে হবে।

অন্যদিকে পরিবেশ রক্ষায় গোড়াই শিল্পাঞ্চলের কারখানাগুলোতে বর্জ্য ব্যবস্থাপনা প্ল্যান (ইটিপি) সঠিকভাবে ব্যবহার হচ্ছে কি না তা খতিয়ে দেখার জন্যও তিনি ইউএনওকে নির্দেশ প্রদান করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840