মির্জাপুরে করোনা উপসর্গে মৃত্যু।। নতুন আক্রান্ত সাত

মির্জাপুরে করোনা উপসর্গে মৃত্যু।। নতুন আক্রান্ত সাত

প্রতিদিন প্রতিবেদক : মির্জাপুরে শাহ আলম (৩০) নামের এক ব্যবসায়ী করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন।

শুক্রবার ভোর পাঁচটার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। তিনি উপজেলার মহেড়া ইউনিয়নের হাড়ভাঙা গ্রামের কছিম উদ্দিনের ছেলে।

এদিকে জেলায় নতুন ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত দাঁড়ালো ২৮৩ জনে।

জানা যায় উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকার টেইলারিং ব্যবসায়ী শাহ আলম গত কয়েক দিন ধরে জ্বর, গলাব্যথা ও কাশিসহ করোনা উপসর্গে ভুগছিলেন। গত বুধবার তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দেন। বৃহস্পতিবার সংগৃহীত নমুনা ঢাকার জনস্বাস্থ্য ইনস্টিটিউটে (আইপিএইচ) পাঠানো হয়।

এদিকে বৃহস্পতিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার ভোরে করোনা পরীক্ষার ফলাফল আসার আগেই তিনি মারা যান। শুক্রবার জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম করোনার উপসর্গ নিয়ে ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে টাঙ্গাইল জেলায় নতুন করে আরো ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এতে জেলায় মোট ২৮৩ জন আক্রান্ত হলো। মৃত্যু হয়েছে ৬ জনের। সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ৮৬ জন। চিকিৎসাধীন ১৯১ জন।

এছাড়া হোম ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ২২৩৮ জন। টাঙ্গাইল থেকে ঢাকায় পাঠানো ৬৭০ টি নমুনার রিপোর্ট হাতে পায় নি জেলা স্বাস্থ্য বিভাগ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840