সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
মির্জাপুরে গাঁজাসহ একজন গ্রেফতার

মির্জাপুরে গাঁজাসহ একজন গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : টাঙ্গাইলের মির্জাপুরে চার কেজি ১শ গ্রাম গাঁজাসহ হোটেল কর্মচারী রিপন মিয়াকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। তবে এ ঘটনার পর হোটেল মালিক সোহেল মিয়া পালিয়ে যায়। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেওহাটা এলাকায় অবস্থিত রোদেলা হোটেলের পেছন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর শনিবার সকালে পুলিশ রিপনকে ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠালে আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। রিপন মিয়া উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের সিঞ্জুরী গ্রামের ফজলুল হকের ছেলে।

পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেওহাটা এলাকায় অবস্থিত রোদেলা হোটেলের মালিক সোহেল ও তার কর্মচারী রিপন মিয়া হোটেল ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমান হোটেলের পেছন থেকে চার কেজি ১শ গ্রাম গাঁজাসহ কর্মচারী রিপন মিয়াকে গ্রেপ্তার করে। এ সময় হোটেল মালিক সোহেল রানা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনায় পুলিশ হোটেল মালিক সোহেল ও কর্মচারী রিপনকে আসামী করে মাদক মামলা দেয়ার পর শনিবার ১০ দিনের রিমান্ডের আবেদন করে রিপনকে টাঙ্গাইল আদালত পাঠায়। আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হোটেল মালিক সোহেল রানাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840