মির্জাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

মির্জাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

প্রতিদিন প্রতিবেদক : মির্জাপুরে বিনিময় পরিবহনের বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ফিরোজ (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতের বন্ধু সাইদুল গুরুতর আহত হয়েছেন।

সোমবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহত সাইদুলকে উদ্ধার করে প্রথমে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বিকেলে ঢাকা পাঠানো হয়েছে।

নিহত ফিরোজ উপজেলার তরফপুর ইউনিয়নের গাজেশ্বরী দক্ষিনপাড়া গ্রামের চাঁন মিয়া এবং আহত সাইদুল বাঁশতৈল ইউনিয়নের বাঁশতৈল গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তারা দুজনেই গত এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, ভালোবাসা দিবস উপলক্ষে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড়ায়। দুপুর সাড়ে বারোটার দিকে মির্জাপুর বাইপাস এলাকায় দিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় টাঙ্গাইলগামী যাত্রীবাহী বিনিময় পরিবহনের (ঢাকা মেট্রো গ ১৩-২৯৩৩) বাসের সঙ্গে মহাসড়কের ওই স্থানে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ফিরোজ নিহত এবং সাইদুল গুরুতর আহত হয়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে। হেলপারসহ বাসটি আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840