মির্জাপুরে স্বাক্ষী হওয়ায় পিটিয়ে হাসপাতালে পাঠালেন প্রতিপক্ষ

মির্জাপুরে স্বাক্ষী হওয়ায় পিটিয়ে হাসপাতালে পাঠালেন প্রতিপক্ষ

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের মির্জাপুরে স্বাক্ষী হওয়ায় পিটিয়ে হাসপাতালে পাঠালেন প্রতিপক্ষ। উপজেলার আজগানা ইউনিয়নের তেলিনা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, তেলিনা গ্রামের মৃত আমীর আলীর দেওয়ানের ছেলে মালেক দেওয়ান (৪৫) ও হাকিম দেওয়ান (৫৫), বাবুল দেওয়ান(৪২), মানিক দেওয়ান(৪০) ও মরিয়ম বেগম (৩৯)। ঘটনার পর থেকে আহতরা টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত মালেক দেওয়ান জানান, বেশ কিছুদিন ধরে মালেক দেওয়ানের প্রতিবেশি অবসরপ্রাপ্ত শিক্ষক হাজী নাছিরকে ফাঁসানোর চেষ্টা করছে একটি চক্র। কিছুদিন আগে নাছির উদ্দিন একটি মামলার স্বাক্ষী করায় ১৯ ফেব্রুয়ারি আমাদের ওপর ওই চক্রটি অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আজগানা ইউনিয়নের চেয়রম্যান রফিক সিকদার। তিনি বলেন, ঘটনাটি শুনেছি। আহতদের সাথে দেখা করেছি। চিকিৎসা শেষে বাড়ি ফিরলে সামাজিকভাবে বসে বিষয়টি মিমাংসার চেষ্টা করবো।

৬৮ বছর বয়সী নাছির উদ্দিন জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে আমাকে একজন নারী দিয়ে ফাঁসানোর চেষ্টা করে। কিন্তু ওই নারী রাজী না হয়ে প্রস্তাবকারীদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেন। বিষয়টি জানতে পেরে আমিও মির্জাপুর থানায় ১৪ ফেব্রুয়ারি রফিুকুল,সাইদুর রহমান,খলিল ও বজলুর রহমান (গং) এর বিরুদ্ধে আরেকটি অভিযোগ দেই। অভিযোগ পেয়ে পুলিশ ১৯ ফেব্রুয়ারি তদন্তে আসে। পুলিশ চলে যাওয়ার পর স্বাক্ষী হওয়ায় প্রতিপক্ষ তাদের ওপর হামলা করে আহত করে। তিনি আরও বলেন, হামলার পর আমাদেরকে আরও মারার জন্য প্রতিপক্ষ প্রকাশ্যে ঘুরাঘুরি করছেন।

হাসপাতালে ভর্তি থাকায় আহতরা এখনও মামলা করেনি। তবে মামলার প্রস্তুতি নিয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মির্জাপুর থানার এসআই সজল হক জানান, রহিম নামের এক ব্যক্তি নাছির উদ্দিনকে প্রধান আসামী করে অভিযোগ করেছেন। আহতরাও মামলা করার কথা রয়েছে। আসলে তাদেও অভিযোগও গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840