সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
মির্জাপুর আজগানা ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন

মির্জাপুর আজগানা ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন

প্রতিদিন প্রতিবেদক : মির্জাপুরে আজগানা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার ইউনিয়নের দলীয় কার্যালয়ে উপজেলা সাধারণ সম্পাদক মীর শরিফ মাহমুদের উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে ৪ নং ওয়ার্ডের সভাপতি তোজাম্মেল হক মানিক ও সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলামের নাম ঘোষণা করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য এম একাব্বর হোসেনের নির্দেশে এ কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আজগানা ইউনিয়নের সভাপতি মো: ওসমান গণি, সাধারণ সম্পাদক এম এ কদ্দুস ও ইউনিয়নের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম সিকদারসহ আওয়ামী লীগের নেতা কর্মীরা।

এর আগে গত ৯ জুন রোববার ঘাগড়াই কুড়াতলী স্কুল মাঠে ৪নং ওয়ার্ডের নেতা-কর্মীদের নিয়ে আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতে পুরান কমিটি বিলুপ্তি করে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। নতুন দায়িত্ব পাওয়া সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন আজগানা ইউনিয়নের আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840