সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
মির্জাপুর এমপি ও তার পরিবার করোনা মুক্ত

মির্জাপুর এমপি ও তার পরিবার করোনা মুক্ত

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী ঝর্ণা হোসেন অবশেষে করোনা মুক্ত হয়েছেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সন্ধায় এ তথ্য নিশ্চিত করেছেন সাংসদ একাব্বর হোসেনের ছেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত।

গত ১৯ আগস্ট সাংসদ একাব্বর হোসেনের শরীরের করোনা ভাইরাস শনাক্ত হলে প্রধানমন্ত্রীর পরামর্শে ওই দিন রাতেই তাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ভর্তি করা হয়।

এর দুই দিন আগে সাংসদ একাব্বর হোসেনের স্ত্রী ঝর্ণা হোসেনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

তবে তিনি ধানমন্ডীর বাসায় থেকে চিকিৎসা নেন।অন্যদিকে করোনা আক্রান্ত হয়ে এমপি একাব্বর হোসেন গত দুই সপ্তাহ সিএমইচএ ভর্তি থেকে চিকিৎসা নেন।

মঙ্গলবার সকালে তিনি ও তাঁর স্ত্রী নমূনা দিলে সন্ধায় তাদের রিপোর্ট নেগেটিভ আসে।

এমপি একাব্বর হোসেন ও তাঁর স্ত্রীর করোনা আক্রান্তের খবরে তাঁদের রোগমুক্তি কামনা করে মির্জাপুর উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাড়ে সাতশ মসজিদে বাদ জু’মা একযুগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে এমপি একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী ঝর্ণা হোসেন রোগ মুক্ত হওয়ায় সহযোগিতার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ এই সময়ে বিভিন্ন মসজিদে এবং ব্যক্তিগত ভাবে যারা দোয়া করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন তাদের একমাত্র পুত্র তাহরীম হোসেন সীমান্ত।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840