শিক্ষার পাশাপাশি সুস্থ বিনোদন অপরিহার্য -কৃষিমন্ত্রী

শিক্ষার পাশাপাশি সুস্থ বিনোদন অপরিহার্য -কৃষিমন্ত্রী

হাফিজুর রহমান: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, খেলাধুলা হলো সুস্থ বিনোদনের একটি মাধ্যমে। খেলাধুলার মাধ্যমে সুস্থ্য বিনোদন সবার জন্য উপভোগ্য। শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও সুস্থ বিনোদনের প্রয়োজন আছে এটা অপরিহার্য। মধুপুরের জলছত্র সুপার স্টার ফুটবল টুর্ণামেন্টের ফুটবল খেলাটিও ধনী গরীব হিন্দু মুসলিম জাতি বর্ণ সবার জন্যই সুস্থ বিনোদনের অন্যতম আয়োজন। এ আয়োজন ছোট বড় ধনী গরীব জাতী ধর্ম-বর্ণ সবার জন্যই উপভোগ্য। রবিবার ১১ সেপ্টেম্বর বিকেলে মধুপুরের জলছত্র সুপার কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী এ রকম একটি বিনোদনের আয়োজন করার জন্য ছলছত্র স্পোর্টিং ক্লাবকে ধন্যবাদ জানান। প্রতি বছরেই যেন এ বছরের মত উৎসব মুখর ফুটবল খেলা আয়োজনের আশাবাদ করেন। তিনি খেলোয়ারদের উদ্দেশ্যে বলেন, খেলায় হার জিত থাকবেই। ফলাফল যেটাই হোক সেটা আনন্দচিত্তে মেনে নেওয়াই হলো খেলোয়ারের বড় পরিচয়।

সকলের অংশগ্রহণের খেলাটি প্রানবন্ত ও উৎসব মুখর হয়েছে। এ জন্য তিনি আয়োজক ও সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জানান।

জলছত্র স্পোর্টিং ক্লাব আয়োজিত টুর্ণামেন্ট কমিটির সভাপতি রেবিবাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলহাস উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ছরোয়ার আলম খান আবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, সহ-সভাপতি ইয়াকুব আলী, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমদ নাসির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, মধুপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল আমিন, সাবেক ভাইস চেয়ারম্যান ডা: মীর ফরহাদুল আলম মনি, অরণখোলা ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম ও জলছত্র স্পোর্টিং ক্লাবের সভাপতি ইউপি সদস্য তুষার রেমা প্রমূখ।

ফাইনাল খেলায় স্থানীয় গেছছুয়া একাদশ ও সাধুপাড়া ফুটবল একাদশ অংশ গ্রহণ করে। ফাইনাল খেলায় গেচ্ছুয়া একাদশ সাধুপাড়া একাদশকে ট্রাইবেকারে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে মোটরসাইকেল ও ফ্রিজ পুরষ্কার প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840