শিশু ছাত্র শিহাবের খুনিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

শিশু ছাত্র শিহাবের খুনিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর :  টাঙ্গাইলের সৃষ্টি একাডেমিক স্কুলের ছাত্র শিহাব মিয়াকে (১০) শ্বাসরোধে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার (২৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সখীপুর-টাঙ্গাইল সড়কের নলুয়া বাজারে এ কর্মসূচি পালন করা হয়। এ সময় হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। এতে যাদবপুর ইউনিয়নের ১০টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিহাবের পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা অংশ নেন।
মানববন্ধনে যাদবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এ কে এম আতিকুর রহমান আতোয়ার, শিশু শিহাবের বাবা ইলিয়াস হোসেন, মা আসমা বেগম প্রমুখ বক্তব্য দেন।
এ সময় চর্যাপদ গবেষক অধ্যাপক আলীম মাহমুদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোসলিমা খাতুন, শিহাবের দাদা ইসমাইল হোসেনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, স্থানীয় আওয়ামী লীগ ও রাজনৈতিক দলের নেতা-কর্মীরা এ কর্মসূচিতে অংশ নেন।

উল্লেখ্য, উপজেলার বেড়বাড়ী গ্রামের সিঙ্গাপুর প্রবাসী ইলিয়াস হোসেনের ছেলে শিহাব টাঙ্গাইলের সৃষ্টি একাডেমিক স্কুলের পঞ্চম শ্রেণির আবাসিকে থাকত। ২০ জুন শিহাবের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়। স্কুলের আবাসিকের শৌচাগার থেকে শিহাবের ঝুলন্ত লাশ উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয় বলে ওই স্কুলের শিক্ষকেরা জানান। কিন্তু শিহাবের পরিবারের দাবি, শিহাবকে হত্যা করা হয়েছে।

এদিকে গত রোববার ময়নাতদন্ত প্রতিবেদনে উঠে আসে শিহাবকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পরদিন সোমবার শিহাবের মা সৃষ্টি স্কুলের শিক্ষক আবু বকর, বিপ্লব, আশরাফ, মাসুম, মতিন ও বিজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা  সাত-আটজনকে আসামি করে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় শিক্ষক আবু বকরকে গ্রেপ্তার করে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840