সখিপুরে দূর্ঘটনায় আহত মু‌ক্তিযোদ্ধার করোনায় মৃত্যু

সখিপুরে দূর্ঘটনায় আহত মু‌ক্তিযোদ্ধার করোনায় মৃত্যু

মির্জা সাইদুল ইসলাম (সাঈদ) সখীপুর : সখীপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বীর মু‌ক্তিযোদ্ধা মােজাম্মেল হক (৬৬) চিকিৎসাধীন অবস্থায় কোভিড-১৯ সংক্রমিত হয়ে মৃত্যুবরণ ক‌রেছেন।

রোববার (২৮ জুন) সকালে ইসলামিক ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক দল উপ‌জেলার গোহাইলবা‌ড়ি‌র পা‌রিবা‌রিক কবরস্থা‌নে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করে‌ছেন।

তিনি ওই গ্রা‌মের হাবিবুর রহমানের ছেলে এবং দীর্ঘদিন ধরে পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কাহাৰ্তা এলাকায় বসবাস করতেন।

জানা যায়, মু‌ক্তি‌যোদ্ধা মোজা‌ম্মেল হক ৮ জুন সখীপুর-ব‌হেড়া‌তৈল সড়‌কের লিচু বাগান এলাকায় মোটরসাই‌কে‌লের নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় গুরুত্বর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পরবর্তীতে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ও পরে সেখান থেকে ঢাকার আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়।

ভর্তির সময় চিকিৎসকরা তাঁর নমুনা নি‌য়ে ক‌ভিড-১৯ পরীক্ষা করলে নেগেটিভ আসে। পরে ২০ জুন তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। ২২ জুন দ্বিতীয় দফা নমুনা পরীক্ষার ফলাফলে ওই মুক্তিযোদ্ধার কোভিড-১৯ সংক্রমিত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। প‌রে শনিবার (২৭ জুন) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা জানান, বীর মু‌ক্তি‌যোদ্ধা‌কে রোববার সকাল সাড়ে নয়টার সময় যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায়, স্বাস্হবিধী মেনে এবং ইসলামিক ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক দলের সহযোগিতায় দাফন সম্পন্ন করা হ‌য়ে‌ছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840