সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
সখিপুরে মাদক ব্যবসায়ী গ্রেফতার

সখিপুরে মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক সখিপুর : সখিপুরে আলী হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।এ সময় একশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আলী হোসেন সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার বংশি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার রাতে উপজেলার আড়াইপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আলী হোসেন দীর্ঘদিন যাবৎ ভালুকা ও সখিপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা আড়াইপাড়া ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সখিপুর থানা পুলিশ উপজেলার আড়াইপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আলী হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

সে ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া বিন্নরীপাড়ায় বসবাস করে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আইয়ুব খান জানান, আলী হোসেনের নামে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং শুক্রবার দুপুরে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840