সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
সখিপুরে সিএনজি ও ট্রাক সংঘর্ষে নিহত এক

সখিপুরে সিএনজি ও ট্রাক সংঘর্ষে নিহত এক

মির্জা সাইদুল ইসলাম সাঈদ : সখিপুরে সিএনজি ও ট্রাক সংঘষের্ এক নারী যাত্রী নিহত হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় আহত অপর যাত্রীদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভতির্ করা হয়েছে।পুলিশ ঘাতক ট্রাক ও সিএনজি আটক করেছে।চালকরা পলাতক রয়েছে।

শুক্রবার (২৯ মে) দুপুরে সখিপুর ও মির্জাপুর দুই উপজেলার সীমান্তবর্তী এলাকা তক্তারচালা বাজার সংলগ্ন দক্ষিণ পাশে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শী ও স্থানীয়রা জানান, টাংগাইল-থ ১১-১০১০ সিএনজি চালিত অটোট্যাম্পুটি ৫জন যাত্রী নিয়ে সখিপুর হইতে গোড়াই যাওয়ার পথে তক্তার চালা বাজার ক্রস করার সময় বিপরীদ দিক থেকে আসা (ঢাকা মেট্টো ট-২২-১৪৩৬) ট্রাকের সংগে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে সিএনজিটি দুমড়ে-মুচরে গিয়ে যাত্রীরা সকলেই গুরুত্বর আহত হয়।

এদের মধ্য দুইজন মহিলার অবস্থা আশংকা জনক।খবর পেয়ে বাঁশতৈল পুলিশ ফাঁড়ি ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এসময় ঘাতক সিএনজি ও ট্রাককে আটক করেন। দূর্ঘটনার পর পরই চালকরা পালিয়ে যায়।

বাঁশতৈল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে তিনজন কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

গুরুতর দুইজন কে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠিয়েছি। তন্মধ্যে একজন মহিলা চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছে। নিহতের পরিচয় পরিপূর্ণ সনাক্ত করা যায়নি।

ট্রাক ও সিএনজি উদ্ধার করে বাঁশতৈল পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তবে ট্রাক ও সিএনজির চালক দ্বয় দূর্ঘটার পরপরই পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

এদিকে সখিপুর উপজেলার বোয়ালী বাজারের দক্ষিণ পাশে অপর এক সড়ক দূর্ঘটনায় সাত জন আহত হয়েছে। এখানেও দু’টি সিএনজি ও একটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত ডাক্তার শারমিন সেলিম জ্যোতি বলেন, আহতদের পাচজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত দুই জনের মধ্যে একজন ঢাকা ও অপর জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন আহতরা প্রায় বেশির ভাগই জামালপুর মধুপুর সহ বিভিন্ন অঞ্চলের হওয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা নিজেরাই চলে গিয়েছেন।

সখিপুর থানার উপপরিদর্শক এস আই বদিউজ্জামাল বলেন, তিনি এখনও এধরনের খবর পাননি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840