সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
সখীপুরে অ্যাম্বুলেন্স চালক করোনায় আক্রান্ত

সখীপুরে অ্যাম্বুলেন্স চালক করোনায় আক্রান্ত

মির্জা সাইদুল ইসলাম সাঈদ: সখীপুরে মুজিবুর রহমানের ছেলে সোনা মিয়া (৩৩) প্রাইভেট অ্যাম্বুলেন্স চালকের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তিনি সখীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি বেসরকারি অ্যাম্বুলেন্সের মালিক ও চালক।

সর্বশেষ তিনি দুই সপ্তাহ আগে সখীপুরের বন থেকে উদ্ধার হওয়া নারীকে নিয়ে অ্যাম্বুলেন্সযোগে প্রথমে রাজধানীর কুয়েত-মৈত্রী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিলেন। আজ সোমবার সকালে ওই অ্যাম্বুলেন্স চালকের বাড়ি সহ আশেপাশের তিনটি বাড়ি লকডাউন ঘোষণা করেন উপজেলা প্রশাসন।

শনিবার (২৫ এপ্রিল) ওই চালক কোনো উপসর্গ ছাড়া নিজের ইচ্ছাতেই হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। ওইদিনই তাঁর নমুনা ঢাকায় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়েছিল। আজ সোমবার সকালে টাঙ্গাইল সিভিল সার্জনের মাধ্যমে খবরটি উপজেলা স্বাস্থ্যবিভাগের কাছে আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান সোমবার (২৭ এপ্রিল) বেলা ১১টায় এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে সখীপুরে কাঁচামাল ব্যবসায়ীর একই পরিবারের পাঁচজনসহ মোট সাতজনের করোনাভাইরাস শনাক্ত হলো।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বলেন, অ্যাম্বুলেন্স চালকের করোনাভাইরাসে আক্রান্ত নিশ্চিত হওয়ার পর সকালেই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বিষয়টি জানানো হয়েছে। তিনি বেলা ১১টায় রোগীর দোতলা ভবনটি লকডাউন ঘোষণা করেন। তাঁর সংস্পর্শে আসা হাসপাতালের কয়েকজন ও ওই ভবনের নয় সদস্যের নমুনা সংগ্রহের কাজ চলছে। অন্যদিকে ওই অ্যাম্বুলেন্স চালককে তাঁর বাড়ির একটি পৃথক কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে।

ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র রফিকুল ইসলাম রফিক বলেন, বিষয়টি তিনিও জেনেছেন। তিনি আরও বলেন, লকডাউনে থাকা পরিবার গুলোর পাশে উপজেলা প্রশাসন তো রয়েছেনই, তা ছাড়াও যে কোন প্রয়োজনে তিনি সাধ্যমত সহায়তা প্রদান করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা বলেন, অ্যাম্বুলেন্স চালকের বাড়ী এবং তার সংস্পর্শে আাসা আরও দুইটি বাড়ি সহ মোট তিনটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840