সখীপুরে একই পরিবারের পাঁচজনের শরীরে করোনা সংক্রমিত

সখীপুরে একই পরিবারের পাঁচজনের শরীরে করোনা সংক্রমিত

মির্জা সাইদুল ইসলাম সাঈদ: সখীপুরে করোনা রোগীর সংস্পর্শে আসা একই পরিবারের আরও ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার (২৪ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তরা হলেন, স্বামী-স্ত্রী ও তাঁদের দুই ছেলে এবং এক মেয়ে। তারা সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের বাসিন্দা। এ নিয়ে রিপন সহ ওই পরিবারে মোট পাঁচজন করোনা ভাইরাসে আক্রান্ত হলো।

সখীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সোবহান বলেন, ‘ঢাকা ফেরত কাঁচামাল ব্যবসায়ী উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের বাসিন্দা রিপন গত ২১ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হন। এরপর তার সংস্পর্শে আসা আরও ১১জনের নমুনা সংগ্রহ করা হয়।

এদের মধ্যে রিপনের স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ের করোনা পজেটিভ এসেছে। এর আগে রিপনের করোনা পজেটিভ আসার পর তার বাড়িসহ আশপাশের ৩২টি বাড়ি লকডাউন করা হয়েছিল। তারা সবাই সুস্থ্য আছেন। এজন্য তাদের ওই বাড়িতেই রাখা হয়েছে।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বলেন, ‘জেলার বিভিন্ন উপজেলা থেকে বুধবার (২২ এপ্রিল) ১১৩জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। এদের মধ্যে জেলার সখীপুরে চারজন ও গোপালপুরে একজনের করোনা পজেটিভ এসেছে। আইইডিসিআর থেকে রাতে ফোনে বিষয়টি জানানো হয়।

এ নিয়ে জেলায় মোট ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে মঙ্গলবার (২১ এপ্রিল) রাজধানীর কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে ঘাটাইলের মহিউদ্দিন নামে এক জনের মৃত্যু হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840