সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
সখীপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যু

সখীপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে বাড়ির পাশে খেলতে গিয়ে ট্রাক চাপায় তিন বছরের শিশু কামরুল ইসলামের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার কচুয়া কীর্তনখোলা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই শিশু কচুয়া গ্রামের আলম মিয়ার ছেলে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

জানা যায়, আজ সকাল ১১টায় কচুয়া-কির্ত্তোণ খোলা চৌরাস্তা সড়কের পাশে খেলতে ছিলো শিশু কামরুল। এ সময় কির্ত্তোণ খোলা থেকে আসা গরুভর্তি একটি ট্রাক শিশুকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে সাইদুল হক ভূইয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840