সখীপুরে দুই পুলিশ সদস্য করোনায় অক্রান্ত

সখীপুরে দুই পুলিশ সদস্য করোনায় অক্রান্ত

মির্জা সাইদুল ইসলাম সাঈদ:-  সখীপুর থানার কনস্টেবল ইউনূস ফকির (৫৫) নামে আরও এক পুলিশ সদস্যের শরীরে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 

এর আগে বৃহস্পতিবার (২৫শে জুন) সখিপুর থানার এএস আই সোহেল রানার  করোনা সনাক্ত হয়। 

শুক্রবার (২৬জুন) শনাক্ত হওয়া পুলিশ সদস্য ইউনূছ ফকির (৫৫) সখীপুর থানায় কনস্টেবল পদে ও বৃহস্পতিবার শনাক্ত হওয়া সোহেল রানা (৩৫) পুলিশের সহকারী উপপরিদর্শক  (এএসআই) পদে কর্মরত রয়েছেন।

সখীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সোবহান এ তথ্য নিশ্চিত করে জানান, সখীপুরে এ নিয়ে ১৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হলো।

এদের মধ্যে একজন পোশাক কর্মীর নমুনা সংগ্রহ করা হয় তার মৃত্যুর পর ।

সখীপুর থানার উপপরিদর্শক (সেকেন্ড অফিসার) এস আই  বদিউজ্জামান  জানান, সহকারী উপপরিদর্শক (এএসআই) পদমর্যাদার ওই পুলিশ কর্মকর্তার বাড়ি ঢাকা জেলায় ও কনস্টেবলের বাড়ি জামালপুর জেলায়। গত ১৪ জুন পুলিশ কর্মকর্তা ও ১৭ জুন পুলিশ সদস্য ছুটি শেষ করে বাড়ি থেকে কর্মস্থল সখীপুর থানায় যোগ দিতে আসেন।

ঢাকা ও জামালপুর থেকে আসায় তাঁদেরকে সখীপুর পিএম পাইলট মডেল গভ. স্কুল অ্যান্ড কলেজের একটি কক্ষে আইসোলেশনে রাখা হয়। ১৫ ও ১৮ জুন তাঁদের সংগৃহীত নমুনা পরীক্ষার জন্য ঢাকার জনস্বাস্থ্য ইনস্টিটিউটে (পিএইচআই) এ পাঠানো হয়।

শুক্রবার সকালে একজন ও বৃহস্পতিবার আরেকজনের পরীক্ষার ফলাফল আমরা পেয়েছি।  তাতে ঐ দুই সদস্যেেে শরীরে করোনা ভাইরাস  ‘পজিটিভ’ এসেছে ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সোবহান জানান, দুই পুলিশের মধ্যেই করোনার কোনো উপসর্গ নেই। তাঁরা অনেকটা সুস্থ ও স্বাভাবিক আছেন।

এ পর্যন্ত উপজেলায় ৫২০টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ৪৬৪টি নমুনার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ১৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840