সখীপুরে শেখ রাসেল দিবস উদযাপন

সখীপুরে শেখ রাসেল দিবস উদযাপন

প্রতিদিন প্রতিবেদক সখীপুর ঃ টাঙ্গাইলের সখীপুরে নানা কর্মসূচির মাধ্যমে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) উপজেলা প্রশাসনের আয়োজনে এ দিবস উদযাপন করা হয়।
এ দিবস উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোভাযাত্রা, কেককাটা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে উপস্থিত বক্তব্য, চিত্রাংকন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলম। এছাড়াও  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার এম ও গণি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রুহুল আমিন মুকুল, উপজেলা কৃষি কর্মকর্তা নিয়ন্তা বর্মন, উপজেলা মৎস্য কর্মকর্তা সমীরণ কুমার সাহা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনসুর আহমেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা রাফিউল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন, বিআরডিবির চেয়ারম্যান কেবিএম রুহুল আমিন, উপজেলা তথ্য কর্মকর্তা ইসরাত জাহান বিথী, উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকিয়া জান্নাত বিথীসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840