সখীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

সখীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে ইটবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল চালক লুৎফর রহমান (৬০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মঞ্জু মিয়া (৩৬) নামে আরও একজন আহত হয়েছেন। নিহত লুৎফর রহমান টাঙ্গাইল সদর উপজেলার হাতিলা গ্রামের এলাহী বক্সের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লুৎফর রহমান মোটরসাইকেল নিয়ে সখীপুর থেকে টাঙ্গাইল ফিরছিলেন। এসময় সখীপুর-গোড়াই আঞ্চলিক মহাসড়কের প্রতিমা বংকী বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই বেপরোয়া গতির একটি ট্রাক প্রথমে সড়কের পশ্চিমপাশে থাকা একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই মোটরসাইকেলের চালক মঞ্জু মিয়া ছিটকে সড়কের পাশে একটি ক্ষেতে পড়ে যান। পরে ট্রাকটি ডান দিকে সড়ে গিয়ে সড়কের পূর্বপাশে থাকা লুৎফর রহমানের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে লুৎফর রহমানের মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন। অপরদিকে আহত মঞ্জু মিয়াকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840