সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
সদর উপজেলা পিআইও কে মারধরের ঘটনায় ভাইস চেয়ারম্যান নবীনের বিরুদ্ধে মামলা

সদর উপজেলা পিআইও কে মারধরের ঘটনায় ভাইস চেয়ারম্যান নবীনের বিরুদ্ধে মামলা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসে অনাধিকার প্রবেশ করে মারধর করায় ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শুক্রবার (২২ মে) দুপুরে সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) কেএম মমিনুল হক বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় তিনি অভিযোগ করেন, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তার অফিসকক্ষে অবস্থানকালে ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা ও তপু নামক তার অপর এক সহযোগীসহ আরও ৪/৫ জন ওই কক্ষে প্রবেশ করে।

তারা সরকারি কাজে বাধা দিয়ে অবৈধভাবে ত্রাণের কিছু স্লিপ তাকে (পিআইও) দেন। তখন পিআইও উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতি ছাড়া অবৈধভাবে ত্রাণ দিতে অস্বীকার করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে অফিসের দরজা বন্ধ করে দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করেন।

এক পর্যায়ে তারা পিআইওকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কিল ঘুষি দেন। এতে তিনি জখম হন। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা ভয়ভীতি দেখিয়ে ও হুমকি দিয়ে চলে যান।পিআইও কে মারধরের ঘটনা অস্বীকার করেছেন ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার বিসয়টি নিশ্চিত করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840