সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
সদর থানা শ্রমিক দলের দোয়া ও খাদ্য সামগ্রী বিতরণ

সদর থানা শ্রমিক দলের দোয়া ও খাদ্য সামগ্রী বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: করোনা ভাইরাসের প্রভাবে টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের মালঞ্চ গ্রামে কর্মহীন ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ওষুধ বিতরণ করা হয়েছে। শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে সদর খানা শ্রমিক দলের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে শ্রমিক দলের আয়োজনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। খাদ্য সামগ্রীতে ৩ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি লবন ও ওষুধ দেয়া হয়েছে।

এসময় টাঙ্গাইল সদর থানা শ্রমিক দলের দলের সভাপতি আমিনুল ইসলাম সুমন, ইউনিয়ন ছাত্রদল নেতা সুজন মাহমুদ, আলী হোসেন, সদর থানা ছাত্রদলের সদস্য সাগর, হাই মাতাব্বর, আর্দশ কোচিংয়ের পরিচালক রাজ আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840