সংবাদ শিরোনাম:
সহস্রাধিক রোজাদারদের ইফতার করালো খিদির যুব সমাজ 

সহস্রাধিক রোজাদারদের ইফতার করালো খিদির যুব সমাজ 

প্রতিদিন প্রতিবেদক: পবিত্র মাহে রমজান উপলক্ষে টাঙ্গাইল সদর উপজেলার আয়নাপুর বাজারে খিদির যুব সমাজের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৩০) মার্চ সন্ধায় খিদির সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় অর্ধশতাধিক স্বেচ্ছাসেবীর সাহায্যে সহস্রাধিক রোজাদারদের ইফতার করানো হয়।
জহিরুল ইসলামের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর-৫ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ ছানোয়ার হোসেন (এমপি)। এছাড়া অন্যান্য নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক রোজাদার উপস্থিত ছিলেন।
ইফতার করতে আসা চায়ের দোকানদার মোঃ আজিমুল ইসলাম বলেন,এটা খুবই চমৎকার আয়োজন। এত বড় আয়োজন আমরা আগে দেখি নাই। এজন্য খিদির যুব সমাজকে অনেক ধন্যবাদ জানাই।
ইফতার মাহফিল উদযাপন কমিটি ও আয়নাপুর বাজার বণিক সমিতির সভাপতি মোঃ শরিফূল ইসলাম বলেন, গ্রামের সুবিধা বঞ্চিত মানুষের জন্য আমাদের এই আয়োজন। গ্রামীণ মানুষের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য আমরা যুব সমাজ নানা ভাবে ভূমিকা রাখতে চাই।
আয়োজক কমিটির সাধারণ সম্পাদক মোঃ বেল্লাল শিকদার বলেন, গ্রামের যুব সমাজের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের ফলেই এই আয়োজন সম্ভব হয়েছে। আমরা এই  ধারা অব্যাহত রাখতে চাই।
ইফতারের পূর্বে মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া পরিচালনা করেন  মুফতি সাইফুল মাহমুদ। পরে অতিথি বৃন্দ সহ সকলে ইফতারে অংশ নেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840