সাংবাদিক সেলিমের পায়ের অপারেশন আগামীকাল

সাংবাদিক সেলিমের পায়ের অপারেশন আগামীকাল

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর: দৈনিক যুগান্তরের গোপালপুর প্রতিনিধি সেলিম হোসেনের পায়ে পঁচন ধরায় একটি পা কেটে ফেলতে হচ্ছে। শুক্রবার দুপুরে সংশ্লিষ্ট ডাক্তার ও কতৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

হাসপাতালে অবস্থানরত তার আত্মীয়স্বজনের সাথে কথা বলে চূড়ান্ত নিশ্চিত হওয়া গেছে। এ পর্যন্ত ৩ দফা অপারেশনে তার শরীরের ব্যাপক রক্তক্ষরণ হওয়ায় শরীর ব্যাপক দুর্বল হয়ে পড়েছে । কদিন ধরেই তেমন কিছু খেতে পারছেন না তিনি। মানসিকভাবে অনেকটা দুর্বল হওয়ায় আত্মীয়স্বজনরা তাকে নিয়ে উদ্বিগ্ন।

পঁচন শরীরের অন্যত্র ছড়িয়ে পড়ার আশঙ্কায় আগামীকাল শনিবার অপারেশন করে ডান পা  কেটে ফেলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সেলিম বর্তমানে ঢাকার ধানমন্ডিতে আনোয়ার খান মডার্ণ হাসপাতালের আইসিইউতে বিশেষজ্ঞ ডাক্তার আওতায় চিকিৎসাধীন।

 সেলিম গত  ২২ জুন গোপালপুর থেকে সিএনজি চালিত অটোতে ধনবাড়ী যাবার পথে নসিমনের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন। প্রথমে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, তারপর ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল, অতঃপর ঢাকার পঙ্গু হাসপাতাল এবং সর্বশেষ, গত বুধবার ধানমন্ডির আনোয়ার খান মডার্ণ হাসপাতালে স্থানান্তর করা হয়। 


ইতিমধ্যে সেলিমের চিকিৎসায় বেশ ব্যয় হয়েছে। সামনের দীর্ঘ চিকিৎসায় আরো অর্থের প্রয়োজন। তার দরিদ্র পরিবার সেই ব্যয়ভার বহনে অক্ষম। ইতিমধ্যে স্থানীয় সাংসদ ছোট মনিরসহ উপজেলা প্রশাসনের কেউ কেউ কিছুটা কর্থিক সহায়তা করেছেন। পবিবারের সদস্যরা সেলিমের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840