হতদরিদ্র পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ

হতদরিদ্র পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ

ঈদ উপহার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলাধীন ধলাপাড়া ইউনিয়নের শহর গোপিনপুর গ্রামে মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২০ টি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

টাঙ্গাইল ঘাটাইল উপজেলাধীন ধলাপাড়া ইউনিয়নের শহর গোপিনপুর গ্রামে  ধলাপাড়া কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মোঃ বাহাদুর কবির এর ব্যক্তিগত উদ্যোগে ২০ টি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে আর্থিক অনুদান বিতরণ করা হয়।

এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধলাপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ এজাহারুল ইসলাম ভূঁইয়া (মিঠু), নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম (শফি), ইউ পি সদস্য মোহাম্মদ শহিদুল্লাহ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রভাষক মোঃ বাহাদুর কবির বলেন, চারপাশের মানবিক মানুষগুলোর উৎসাহ, অনুপ্রেরণা ও সহযোগিতা পেয়েছি বলেই এমন একটি মহৎ কাজের উদ্যোগ নিতে পেরেছি। তিনি এ সময় একজন এতিম বাচ্চার পড়ালেখার যাবতীয় খরচ বহন করার দায়িত্ব গ্রহণ করেন এবং সকলের সহযোগিতায় নিয়মিতভাবে এই ধরনের মানবিক কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন। এ ধরনের মানবিক কাজে সমাজের সকল বিত্তবান ব্যক্তিকে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম (শফি) বলেন, প্রত্যেক মুসলমান ব্যক্তির ঈদের আনন্দ উপভোগ করার সমান অধিকার রয়েছে। যারা অভাবী এবং হতদরিদ্র তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া আমাদের সকলের কর্তব্য।

ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জনাব মোঃ এজাহারুল ইসলাম ভূঁইয়া (মিঠু) বলেন, মানুষ হিসেবে আমাদের প্রত্যেকের উচিত অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানো। এই মহতী কাজের উদ্যোগ নেওয়ার জন্য বক্তারা প্রভাষক মোঃ বাহাদুর কবিরকে ধন্যবাদ জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840