মির্জাপুরে ভাইয়ের বিচার চাইতে এসে সেনা সদস্য খুন।। আটক পাঁচ

মির্জাপুরে ভাইয়ের বিচার চাইতে এসে সেনা সদস্য খুন।। আটক পাঁচ

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : মির্জাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইকে মারামাপিট করার বিচার চাইতে গেলে আজিুজুল ইসলাম (২৮) নামের এক সেনা সদস্য নিহত ও ছয় জন আহত হয়। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতাল ও জামুর্কী স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত সেনা সদস্যে উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামের আব্দুর রউফ মিয়ার ছেলে। সে বগুড়া ক্যান্টমেন্টে আর্টিলারি কোরে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ পাঁচ জনকে আটক করেছে। আটককৃতরা হলো, দেওভোগ গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে বেলাল মিয়া (৬৫) একই গ্রামের ফিরোজ মোল্লার ছেলে খাইরুল মোল্লা (১৮) আমজাদ মোল্লার ছেলে আকরাম মোল্লা (১৯) রাজ্জাজ মোল্লার ছেলে মেহসীন মোল্লা (২৮) ও রফিক মোল্লার ছেলে লিটন মোল্লা (১৭)।

পুলিশ জানান, বুধবার রাতে দেওভোগ গ্রামের বাকী মোল্লার ছেলে কামরুল ও আব্দুর রউফ মিয়ার ছেলে রাসেলের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি ঘটনা ঘটে। পরে স্থানীয় মাতাব্বরা বিষয়টি মীমাংসার জন্য বৃহস্পতিবার শালিশী বৈঠকের কথা বলেন।

কিন্ত কামরুল বৈঠকের আগেই রাসেলকে মারপিট করে। এতে রাসেল গুরুত্বর আহত হয়। খবর পেয়ে রাসেলের বড় ভাই সেনা সদস্য আজিজুল ইসলাম বৃহস্পতিবার রাতে ছুটিতে বাড়ি এসে এঘটনা জানতে পারেন।

বিরোধ মীমাংসার কথা হওয়ার পরও কেন তার ভাইকে মারা হলো তা জানতে শুক্তবার সকালে আজিজুল তার চাচাদের নিয়ে গ্রামের উত্তরপাড়া রফিক মোল্লার বাড়ির কাছে যান।

সেখানে কথা-কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে সংঘর্ষ শুরু হলে সেনা সদস্যসহ উভয়পক্ষের কমপক্ষের ৬ জন আহত হয়।

এদের মধ্যে মাথায় গুরুত্বর আঘাতপ্রাপ্ত অবস্থায় সেনা সদস্য আজিজুলকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল এগারোটার দিকে তার মৃত্যু হয়। অপর আহতদের উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ কমপ্লেক্স ও কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের প্রকিয়া অব্যাহত রয়েছে। নিহত সেনা সদস্যের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এদিকে এ রিপোট লেখা পর্যন্ত এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি বলেও তিনি জানান। 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840