সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
মির্জাপুর প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

মির্জাপুর প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : “মানসম্মত শিক্ষা শেখ হাসিনার দীক্ষা” এই শ্লোগান নিয়ে মাল্টিমিডিয়া ক্লাশরুম নিশ্চিতকরণের লক্ষ্যে মির্জাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৯২টি প্রজেক্টর ও ১২৭টি সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি প্রধান শিক্ষকদের হাতে এই প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম তুলে দেন।

মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত সভায় এমপি একাব্বর হোসেন ছাড়াও অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু,

সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার শিফা, উপজেলা শিক্ষা অফিসার মো.আলমগীর হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সহিনুর রহমান খান, সাধারণ সম্পাদক আল মামুন খান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840