সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঘূর্ণিঝড় “ফণী” মোকাবেলায় কালিহাতীতে প্রস্তুতি সভা

ঘূর্ণিঝড় “ফণী” মোকাবেলায় কালিহাতীতে প্রস্তুতি সভা

মনির হোসেন কালিহাতী : ঘূর্ণিঝড় “ফণী” মোকাবেলায় কালিহাতীতে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কমিটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব হাসান ইমাম খান সোহেল হাজারী।

উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপদেষ্টা ও নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আনছার আলী বিকম,

নব-নির্বাচিত ভাইস-চেয়ারম্যান আখতারুজ্জামান, নব-নির্বাচিত মহিলা ভাইস-চেয়ারম্যান রিনা পারভীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক. উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও উপজেলার সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ।

সভায় জানানো হয়, ঘূর্ণিঝড় “ফণী” মোকাবেলায় উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে।

উপজেলায় নদী তীরবর্তী গোহালিয়াবাড়ী, দশকিয়া ও দুর্গাপুর ইউনিয়নে সতর্কতা মূলক মাইকিং করা হচ্ছে, যমুনার চরাঞ্চলের পরিবারগুলিকে নিরাপদ স্থানে সরে যেতে ও এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান গণকে বলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840