সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
নাগরপুরে মাদক সম্রাট আটক

নাগরপুরে মাদক সম্রাট আটক

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুরে ৪০ পিছ ইয়াবাসহ মাদক সম্রাট মো. রাজা মিয়া ওরফে পচাঁকে (২৬) আটক করেছে র‌্যাব-১২ এর একটি দল।

রোববার (২৬ মে) দুপুরে নাগরপুর সরকারি কলেজের পরিত্যক্ত টিনশেড ভবন থেকে তাকে গ্রেফতার করে। সে উপজেলার বাবনাপাড়া গ্রামের মো. শমসের আলীর ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, টাঙ্গাইল কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) র‌্যাব-১২ এর সহকারি পুলিশ সুপার মো.শফিকুর রহমানের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর উপজেলা বাবনাপাড়া গ্রামের মো. শমসের আলীর ছেলে মো. রাজা মিয়া ওরফে পচাঁ (২৬) কে গ্রেফতার করে।

র‌্যাব জানায় আমাদের কাছে তথ্য ছিল রাজা সরকারি কলেজ এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল।

নাগরপুর সরকারি কলেজের পরিত্যক্ত টিনশেড ভবনের কাছে আজ তাকে চ্যালেঞ্জ করলে তার দেহ তল্লাশি করে তার কাছে কাগজে মুড়ানো একটি পুটলায় ৪০ পিছ ইয়াবা পাওয়া যায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840