সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ
নাগরপুরে এস এস সি ৯৬ ব্যাচের ঈদ পুনর্মিলনী

নাগরপুরে এস এস সি ৯৬ ব্যাচের ঈদ পুনর্মিলনী

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর: বন্ধুত্ব অতীতের, আজ ও আগামীর এসো মিলি একসাথে, প্রাণের মেলায় এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে নাগরপুর এস এস সি ৯৬ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নাগরপুর সরকারি কলেজ চত্বরে ৯৬ ব্যাচ এ অনুষ্ঠানের আয়োজন করে।

উক্ত ৯৬ ব্যাচের সকল বন্ধুগন আগামী বছরে মানবতার কল্যানে কি করা যায় এ উপর আলোচনা করা করে। এ সময় ৯৬ ব্যাচের পুলিশ সাংবাদিক রাজনৈতিক নেতা শিক্ষক ব্যবসায়ী ও চাকরীজীবিসহ সকল বন্ধুগন উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840