সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
কালিহাতীতে এক নারীর রহস্যজনক মৃত্যু

কালিহাতীতে এক নারীর রহস্যজনক মৃত্যু

মনির হোসেন, কালিহাতী: কালিহাতীতে টেরকী গ্রামে এক মসজিদের ইমামের স্ত্রীর দুই সন্তানের জননী মাকছুদা বেগম (৪৫) এর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।

সোমবার বিকেলে কালিহাতী থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। এ মৃত্যু নিয়ে জনমনে রহস্যের সৃষ্টি হয়েছে। কেউ বলছে হত্যা, কেউ বলছে আত্মহত্যা।


স্থানীয়রা জানান, মাকছুদা বেগম (৪৫) এলাকার বিভিন্ন লোকের কাছ থেকে বিভিন্ন সময়ে টাকা ধার করে ঋণ গ্রস্থ হয়ে পড়ে। পাওনাদারদের চাপে সে আত্মহত্যা করতে পারে। নিহতের বড় ভাই আব্দুল জলিল জানান, আমার বোনকে মাঝে মাঝে টাকার জন্য মানসিক নির্যাতন করত।

এ নিয়ে কয়েকবার শালিশ দরবার করা হয়েছে। ঈদের আগেও তাদের চলার জন্য ২০ হাজার টাকা দেওয়া হয়েছে। আমার বোনকে হত্যা করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে প্রচার চালায়।

নিহতের স্বামী স্থানীয় টেরকী মসজিদের ইমাম ছামাউন কবীর জানান, সোমবার নামাজ শেষে বাড়ি ফেরার পথে লোকমুখে শুনতে পাই আমার স্ত্রী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।
এবিষয়ে কালিহাতী থানা ওসি মীর মোশারফ হোসেন জানান, লাশ উদ্ধার করে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840