সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
মধুপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু॥

মধুপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু॥


প্রতিদিন প্রতিবেদক,মধুপুর: টাঙ্গাইলের মধুপুর উপজেলার পৃথক এলাকায় পানিতে ডুবে অয়ন (৩) ও মারিয়া (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে মধুপুর পৌর শহরের উত্তর আবাসিক এলাকায় অয়ন এবং কুড়ালিয়ার বানিয়াবাড়ী গ্রামে নানার বাড়ি বেড়াতে এসে পাশের পুকুরে ডুবে মারিয়ার মৃত্যু হয়।

অয়ন মধুপুর পৌর শহরের উত্তর আবাসিক এলাকার আতিকুর রহমান লাভলুর ছেলে এবং মারিয়া গাজীপুরের মোফাজ্জলের মেয়ে।

স্থানীয়রা জানান, অয়নের চাচা প্রকৌশলী লাজিবের বৌভাত অনুষ্ঠানের আয়োজন চলছিল। এসময় খেলতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায়। অনেকক্ষণ তাকে না পেয়ে খুঁজতে থাকে বাড়ির লোকজন। একপর্যায়ে পুকুরে ভাসতে দেখে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গাজীপুর থেকে নানাবাড়ি মধুপুর উপজেলার কুড়ালিয়ার বানিয়াবাড়ীর হোসাইন আলীর বাড়িতে মায়ের সঙ্গে বেড়াতে আসে মারিয়া। মঙ্গলবার সকাল ১০টার দিকে নানার বাড়ির পাশে কুদ্দুসের পুকুরে পড়ে যায় সে। বাড়ির সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মারিয়াকেও মৃত ঘোষণা করেন।

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার সাদিকুর রহমান ওই দুই শিশুর মৃত্যুর খবর নিশ্চিত কওে বলেন, হাসপাতালে আনার আগেই তাদেও উভয়ের মৃত্যু হয়েছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিক কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন , উভয় শিশুকে উপজেলা হাসপাতালে আনা হয়েছিল। তবে হাসপাতালে আনার পূর্বেই তাদের মৃত্যু হয়েছে।

অপরদিকে দুপুরে একই উপজেলার কুড়ালিয়া এলাকার বানিয়াবাড়ী গ্রামের মোফাজ্জল হোসেনের ৭ বছর বয়সী মেয়ে মারিয়া একা বাড়ীর পাশের পুকুরে গোসল করতে গেলে পানিতে ডুবে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত দুই শিশুর পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840