সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীর প্রতিবন্ধী ধর্ষণ ও ভিডিও ধারনের ঘটনায় আটক এক

কালিহাতীর প্রতিবন্ধী ধর্ষণ ও ভিডিও ধারনের ঘটনায় আটক এক

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে এক প্রতিবন্ধী যুবতীকে পালাক্রমে ধর্ষণ করে রাজিব ও আনিছ নামে দুই লম্পট।

ধর্ষণের ভিডিও চিত্র ধারন করে ওই লম্পটরা। ঘটনাটি ঘটেছে কালিহাতী উপজেলা নারান্দিয়া ইউনিয়নের পিচুটিয়া ও কুরুয়া এলাকার বাজরে এক দোকানে।

এ ঘটনা খবর শুনে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ওই দোকান তালা লাগিয়ে দেয়।

প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় এলাকায় উত্তেজনা তোলপাড় সৃষ্টি হয়েছে। রোববার বিকালে ওই প্রতিবন্ধীর চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা মোসফিকুর রহমান বাদী হয়ে উপজেলা কুরুয়া গ্রমের রাইজ উদ্দিনের ছেলে রাজিব (৩০) ও পিচুরিয়া গ্রামের মৃত আঃ বাছেদের ছেলে লম্পট আনিছ (৫২) কে আসামী করে কালিহাতী থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে।

এ ঘটনায় রোববার সাড়ে ৫ টার দিকে পুলিশ অভিযুক্ত আনিছকে আটক করেছে ।

মামলার বাদী ও ওই প্রতিবন্ধরি চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা মোসফিকুর রহমান করিম জানান, আমার মানসিক প্রতিবন্ধী বোন বাড়ীতে কাউকে না জানিয়ে বাহির হয়ে যায়। গত ১২ জুন রাতে রাজিব ও আনিছ আমার মানসিক প্রতিবন্ধী বোনকে সদাই দিবে বলে লোভ দেখিয়ে রাজিবের দোকানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ভিডিও ধারন করে বলে তিনি জানতে পান স্থানীয়দের কাছে।

এলাকাবাসি জানান, ১২ জুন বুধবার রাতে লম্পট রাজিব ও আনিছ ওই প্রতিবন্ধীকে প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে রাজিবের দোকানে ধর্ষণ করে ভিডিও ধারন করে। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়।

পরে স্থানীয় মাতাব্বররা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে । এলাকায় জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত রাজিব ও আনিছ পলাতক থাকে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ১৫ জুন শনিবার বিষয়টি জানতে পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয় এবং ওই প্রতিবন্ধীর অভিভাবককে থানায় আসতে বলা হয়।

রোববার দুপুরে ওই মানসিক প্রতিবন্ধীর কোন ভাই বোন মা বাবা না থাকায় চাচাতো ভাই মোসফিকুর রহমান থানায় মামলা দায়ের করে।

১৭ জুন সোমবার ওই প্রতিবন্ধীকে মেডিকেল রিপোর্ট করার জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840