সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
ভূঞাপুরে সন্তানের সামনে মা’কে ধর্ষণ মামলায় ধর্ষক গ্রেফতার

ভূঞাপুরে সন্তানের সামনে মা’কে ধর্ষণ মামলায় ধর্ষক গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুর : ভূঞাপুরে মনিরুজ্জামান রনি (২৪) নামের এক ধর্ষককে আটক করেছে পুলিশ। সে উপজেলার কুতুবপুর গ্রামের ওয়াজেদ আলীর বখাটে ছেলে।

তার কু-প্রস্তাবে রাজী না হওয়ায় এক গৃহবধূকে তার শিশু সন্তানের সামনে গামছা দিয়ে মুখ ও হাত-পা বেঁধে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে শিশু সন্তানের ডাক-চিৎকারে গ্রামবাসী এসে লম্পট ধর্ষকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

ধর্ষিতা গৃহবধু বাদী হয়ে বৃহস্পতিবার (২০ জুন) ভূঞাপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ধর্ষণের খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসেন।

তাকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করলে ধর্ষণের কথা স্বীকার করে। লম্পট ধর্ষককে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। আদালত তাকে জেল হাজতে প্রেরণের নিদের্শ দেন।

পরে ধর্ষণের শিকার হওয়া গৃহবধুকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যাক্ষদর্শী ও মামলা সূত্রে জানা যায়, গৃহবধুর স্বামী ঢাকার একটি গার্মেন্টে চাকুরি করেন। স্বামী কাছে না থাকায় বখাটে রনি তাকে নানা সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল।

এতে রাজি না হওয়ার লম্পট রনি ক্ষুদ্ধ হয়ে গত বুধবার (১৯ জুন) সবাই ঘুমিয়ে পরলে রাত ১১ টার কৌশলে ঘরের ভিতর প্রবেশ করে।

পরে ঘুমন্ত গৃহবধূকে গামছা দিয়ে মুখ ও হাত-পা বেঁধে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধুর পাশেই ঘুমিয়ে থাকা শিশু সন্তানের জেগে উঠে ভয়ে ডাক-চিৎকার করতে থাকে। পরে আশে পাশের লোক এসে লম্পট ধর্ষকে হাতে-নাতে আটক করে প্রথমে গণধোলাই দিয়ে বেঁধে আটকে রাখে।

পরদিন বৃহস্পতিবার সকালে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষকে আটক করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (২০ জুন) সকালেই ধর্ষিতা গৃহবধু বাদী হয়ে ভূঞাপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840