সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের র‌্যালী ও আলোচনা সভা

নাগরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের র‌্যালী ও আলোচনা সভা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তজাতিক দিবস পালিত হয়েছে।

বুধবার সকালের উপজেলা প্রশাসন ও নাগরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর আয়োজন করেন।

উপজেলা কম্পাস থেকে এক র‌্যালী বের হয়ে সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভায় মিলিত হন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর,

নাগরপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল, সাবেক প্রধান শিক্ষক বাবু সম্ভু নাথ সাহা, সহকারি শিক্ষা অফিসার মো. ফরহাদ হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ড মো. সুজায়েত হোসেন।

এ সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী সহ গণমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840