সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের অবস্থান কর্মসূচি

টাঙ্গাইলে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের অবস্থান কর্মসূচি

প্রতিদিন প্রতিবেদকঃ পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে দেয়ার দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে টাঙ্গাইল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার সকাল ১১ টায় টাঙ্গাইল পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে শহীদ মিনারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন, জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি শিব্বির আহমেদ আজমী, সিনিয়র সভাপতি শাহনেওয়াজ পারভীন, সহ-সভাপতি শওকত হোসেন, জেলা সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোতালেবসহ জেলার ১১ টি পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরাবৃন্দ।

বক্তারা বলেন, পৌরসভার মাধ্যমে জন্ম সনদ, বিভিন্ন প্রতিষেধক টিকা, মশা নিধনসহ প্রতিটি মানুষের সার্বিক সেবা প্রদান করা হয়। যারা এই সেবা প্রদান করেন তারা অনেনেই ১৫-৬৬ মাস পর্যন্ত বেতন পাচ্ছে না। তাদের পরিবারের সদস্যরা খুব কষ্টে জীবন যাপন করছে।

তাই প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনিতো মানবতার মা। হাজার হাজার রোহিঙ্গাদের আমাদের দেশে ঠাই দিয়ে তাদের থাকা খাওয়ার ব্যবস্থা করছেন। সেদিক বিবেচনা করে আন্দোলনকারীদের দাবি মেনে নেওয়ার আহ্ববান জানান বক্তারা।

এদিকে কর্মসূচি চলাকালে সকল প্রকার নাগরিক সেবা প্রদান বন্ধ থাকায় সেবা গ্রহীতারা চরম দুর্ভোগের স্বীকার হন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840