সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
সখিপুর সোনালী ব্যাংক ছোট নোট ও ছেঁড়া টাকা জমা নেয় না।।চরম ভোগান্তি গ্রাহকদের

সখিপুর সোনালী ব্যাংক ছোট নোট ও ছেঁড়া টাকা জমা নেয় না।।চরম ভোগান্তি গ্রাহকদের

প্রতিদিন প্রতিবেদক সখিপুর : টাঙ্গাইলের সোনালী ব্যাংক সখিপুর শাখা দীর্ঘদিন যাবৎ ছোট নোট(৫,১০,২০টাকা) ও সামান্য ছেঁড়া টাকা জমা নিচ্ছে না। বুধবার সরেজমিনে গিয়ে দেখা যায়, ক্ষুদ্র ব্যবসায়ীরা ৫টাকা,১০টাকা ও ২০টাকার বান্ডিল নিয়ে ক্যাশ কাউন্টারে ঘুরে বেড়াচ্ছে। জমা নিচ্ছে না।

বিশেষ অনুরোধে ২/৩বান্ডিল জামা নিলেও বান্ডিলে থাকা সামান্য ছেঁড়া টাকা বেছে বেছে আলাদা করে গ্রাহককে ফেরত দিয়ে দিচ্ছে। ফলে ব্যাংকের গ্রাহকরা চরম ভোগান্তির শিকার হচ্ছে।

ক্যাশ কাউন্টারের কয়েকজনের সাথে কথা বললে তারা জানান চেক দিয়ে টাকা উত্তোলনকারী ব্যাংকের গ্রাহকরা ছোট নোট ও ছেঁড়া নোট নিতে চায় না,সেজন্য আমরা ব্যাংকে জমা নেই না।

সোনালী ব্যাংক সখিপুর শাখার প্রিন্সিপাল অফিসার সাইফুল ইসলাম সাঈদ বলেন, ছেঁড়া টাকার বিষয়ে ক্যাশিয়ারদের বিশেষ ট্রেনিং দেওয়া আছে,সে কারনে জমা নেয় না। ব্যাংকের ব্যবস্থাপক মোহাম্মদ আব্দুল লতিফ (এসপিও) বলেন, মেইন ব্রাঞ্চ ছোট নোট ও ছেঁড়া টাকা জমা নেয় না,সেজন্য আমরাও জমা নেই না।

সোনালী ব্যাংক সখিপুর শাখায় ব্যবসায়ীসহ গ্রাহকরা প্রতিদিন লাখ লাখ টাকা লেনদেন করতে এসে ছোট নোট ও ছেঁড়া টাকা নিয়ে সীমাহীন বিড়ম্বনা এবং চরম ভোগান্তির শিকার হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840