সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
মির্জাপুরে নিখোঁজের ২৯ ঘণ্টা পর নীলিমার লাশ উদ্ধার

মির্জাপুরে নিখোঁজের ২৯ ঘণ্টা পর নীলিমার লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মির্জাপুরে নৌকা ডুবিতে নিখোঁজের ২৯ ঘণ্টা পর নীলিমা লস্কর (১৭) নামের এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার সন্ধ্যা ৬ টার দিকে উয়ার্শী ইউনিয়নের এলাংজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটের ১ কিলোমিটার ভাটি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নীলিমা উপজেলার মজদই গ্রামের আলম লস্করের মেয়ে ও নতুন কহেলা কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্রী।

এর আগে রোববার দুপুর ২টার দিকে উপজেলার উয়ার্শী ইউনিয়নের ধলেশ্বরীর শাখা এলাংজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটে এ নৌকা ডুবির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরে কলেজ ছুটির পর এক শিক্ষকসহ ৩০/৩২ জন শিক্ষার্থী নৌকাযোগে ওই নদী পার হওয়ার সময় মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হন নীলিমা ।

এ ব্যাপারে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করলেও রোববার সন্ধ্যার পর্যন্ত না পেয়ে অভিযান শেষ করে।

পরে পুনরায় সোমবার ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল আসলে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সাথে যুক্ত হয়ে উদ্ধার অভিযান চলায়। এক পর্যায়ে পরে সন্ধ্যা ৬টার দিকে ঘটনাস্থলের ১ কিলোমিটার ভাটি থেকে নীলিমার মরদেহ উদ্ধার করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840