সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
সখীপুরে শিশু ধর্ষণ চেষ্টায় গ্রেফতার এক

সখীপুরে শিশু ধর্ষণ চেষ্টায় গ্রেফতার এক

প্রতিদিন প্রতিবেদক সখীপুর : সখীপুরে শিশু ধর্ষণ চেষ্টায় ইমন মিয়া (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাঁকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়।একই সাথে শিশুর ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করতে আদালতে আনা হয়েছে।

ইমন উপজেলার তক্তারচালা গ্রামের ফজল মিয়ার ছেলে।

বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে স্তানীয় মাতাব্বররা মীমাংসার চেষ্টায় ব্যার্থ হয়।

পরে সোমবার বিকেলে শিশুটির পিতা বাদী হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাতীবান্ধা ইউনিয়নে তক্তারচালা গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ওই শিশু ঘরে একাই খেলা করছিল। শিশুর মা রান্না ঘরে দুপুরের খাবার তৈরিতে ব্যস্ত ছিল।

এ সময় প্রতিবেশী বখাটে তরুণ ইমন ঘরে ঢুকে ওই শিশুকে কোলে নিয়ে খাটে শুইয়ে দেয়। পরে শিশুর পরনের কাপড় খুলে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার করলে রান্না ঘর থেকে মা দৌড়ে এলে বখাটে ইমন ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়। পরে সোমবার বিকেলে উপজেলার তক্তারচালা গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। 

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, মামলার পর পরই একমাত্র আসামি ইমনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে তাকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।একই সাথে শিশুর ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করতে টাঙ্গাইল আদালতে নেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840