সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইল মাভাবিপ্রবিতে আন্তঃবিভাগ ইনডোর গেমসের পুরস্কার বিতরণ

টাঙ্গাইল মাভাবিপ্রবিতে আন্তঃবিভাগ ইনডোর গেমসের পুরস্কার বিতরণ

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি : টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শরীরচর্চা শিক্ষা বিভাগের উদ্যোগে আন্তঃবিভাগ ইনডোর গেমসের পুরস্কার বিতরণ ও সমাপণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন।

বিশ্ববিদ্যালয় শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোস্তফা কামাল নাসির, সামাজিক বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন প্রফেসর ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম ও বিজনেস স্টাডিস অনুষদের ডিন নুশরাত নাহিদা আফরোজ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে ব্যডমিন্টন, ক্যারাম, দাবা, টেবিল টেনিস ও ইন্টারন্যাশনাল ব্রীজ ইভেন্ট সমূহে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

গেমসে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহণ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840