সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
গোপালপুরের সুচিত্রার শিক্ষার খরচের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

গোপালপুরের সুচিত্রার শিক্ষার খরচের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

মো.নূর আলম গোপালপুর : রাজশাহী মেডিকেল কলেজে চান্স পাওয়া সাহাপুর গ্রামের সেই মেধাবী শিক্ষার্থী সুচিত্রা রাণীর পাশে দাড়ালেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো.শহীদুল ইসলাম।

মঙ্গলবার (৫ নভেম্বর) গোপালপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মিডিয়া কর্মীদের উপস্থিতিতে তিনি এ ঘোষণা দেন।

এ সময় জেলা প্রশাসক ছাড়াও সুচিত্রা রাণী, তার মা মুক্তি রাণী উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস, সহকারি কমিশনার (ভূমি) মো. গোলাম রেজা মাসুম প্রধান, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন সহ স্থানীয় মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক সুচিত্রাকে শিক্ষাসরঞ্জাম ক্রয়ের জন্য নগদ ৩৫হাজার টাকা তুলে দেন। তিনি সুচিত্রার পড়ালেখার সমগ্র ব্যয় বহনের প্রতিশ্রিুতি দেন।

উল্লেখ্য পিতৃহারা সুচিত্রা দের বাড়ি ভিটা ছাড়া কোন জমি নেই। মা মুক্তি রাণীর ছোট একটি পোল্ট্রি খামার আয়রোজগারের একমাত্র উৎস।

তা দিয়ে কোনভাবে খাবার জুটলেও মেডিকেলে পড়ার খরচ নিয়ে দুর্ভাবনায় ছিলেন মা মুক্তিরাণী ।

জেলা প্রশাসককে সুচিত্রা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে গত মে মাসে তার বাবার অকাল প্রয়ান ঘটে। এজন্য তার স্বপ্ন জীবনে কার্ডিওলজি নিয়ে সে উচ্চশিক্ষা গ্রহন করবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840