সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের কমিটি গঠন

টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের কমিটি গঠন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল জেলা বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে রোববার (১৭ নভেম্বর) স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে এক জরুরী সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান।

সভায় সর্ব সম্মতিক্রমে মোঃ হাসিবুল ইসলাম পিন্টু কে আহবায়ক ও মোঃ শাহ আলম তালুকদার কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফজলুল হক ও সাধারণ সম্পাদক এইচ এম প্রফেসর সুজন চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

কমিটির অন্যান্যরা হলো, যুগ্ন-আহবায়ক মো: মোরর্শেদ খান, মোঃ সাজ্জাদ হোসেন সাজু, মোঃ দিনার, উত্তম কুমার বনিক, আনোয়ার হোসেন দিপু, আমিনুল ইসলাম রনি, মোঃ মেহেদী হাসান সানি।

সদস্যরা হলো, হাবিবুর রহমান (ডলার), মোঃ আইয়ুব মিয়া, ইউসুফ আল (হিমেল), মোঃ হাফিজুর রহমান (টুটুল), মোঃ কাওসার সুমন, মোঃ মোশারফ হোসেন, মোঃ আবু সাইদ, মোঃ হাবিবুল্লাহ হাবিব,

মোঃ মোরশেদ আলম মিন্টু, মোঃ সাইফুল ইসলাম, ইলাম খান, ফারুকুল ইসলাম, মোঃ নাফিজ ইমতিয়াজ, মোঃ মাহবুব মোর্শেদ, মোঃ রেজাউল করিম,

আসাদুজ্জামান কিরন, মোঃ নাফিউজ্জামান খোশনবীশ তাপস, মোঃ লুৎফর রহমান, মোছা: মরিয়ম ইসলাম নিশি, মোছাঃ তানজিনা আক্তার, মোছাঃ রনি আক্তার ও কল্পনা আক্তার।

আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির করার নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় কমিটি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840