সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মাভাবিপ্রবি শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা

মাভাবিপ্রবি শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির সাধারণ সভা বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

সভায় ২০১৮-১৯ পরিষদ নবনির্বাচিত পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এসময় ২০১৮-১৯ পরিষদের সকল সদস্যের হাতে সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সম্মাননা স্মারক তুলে দেন।

সভায় সমিতির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সাধারণ সম্পাদক ড. মোঃ মাসুদার রহমান ও নবনির্বাচিত পরিষদের সদস্যসহ সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় শিক্ষকবৃন্দ তাঁদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে বিভিন্ন দাবি এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বক্তব্য রাখেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840